WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio Free Recharge Offer 2024 – ভারতবর্ষের সবচেয়ে সস্তা ফ্রি রিচার্জ প্ল্যান আনলো জিও। ১ মাসের টাকায় ৩ মাসের রিচার্জ।

Jio Free Recharge Offer - ভারতবর্ষের সবচেয়ে সস্তা ফ্রি রিচার্জ প্ল্যান আনলো জিও। ১ মাসের টাকায় ৩ মাসের রিচার্জ। wb sain blog

 

Jio Free Recharge Offer : জিও নতুন বছরের শুরুতেই নতুন গ্রাহকদের জন্য ফ্রি করলো এক মাসের রিচার্জ, সঙ্গে জিও পুরনো গ্রাহকদের জন্য নতুন বছরে শুরুতেই আরো সস্তা করল রিচার্জের দাম। জিওতে এবার থেকে কম টাকায় রিচার্জ করে পাবেন বেশি সুবিধা। তবে সকলের জন্য নয়, কেবলমাত্র জিও গ্রাহকেরা এই অফার এর সুযোগ পাবেন। সাম্প্রতিক জিও কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে দুটি দীর্ঘ মেয়াদী সস্তা প্লানের বিষয়ে। নতুন এই প্লানে পাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা, ডেটার সুবিধা। তো চলুন জেনে নেওয়া যাক কারা কারা এক মাসের ফ্রি রিচার্জ (Jio Free Recharge) পাবেন এবং কারা কম টাকা রিচার্জ করতে পারবেন, সমস্ত বিষয়ে বিস্তারিত জানাবো আজকের এই প্রতিবেদনে তাই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

 

Jio Free Recharge Offer 2024

বর্তমানে ভারতবর্ষে বহু প্রচলিত BSNL Airtel Vodafone নেটওয়ার্ক কোম্পানিগুলির মধ্যে Jio হল বৃহত্তম নেটওয়ার্ক। ২০১৬ সালে জিও পথ চলা শুরু করেন। এবং অল্প দিনের মধ্যেই সারা দেশ জুড়ে ব্যাপকভাবে জনপ্রিয়তা বিস্তার লাভ করেন। কারণ অন্যান্য নেটওয়ার্ক কোম্পানির গুলির তুলনায় জিও রিচার্জ প্ল্যান অনেকটাই সস্তা।ঔ তেমনি এই সমস্ত প্রাণীর সুবিধাও অনেক বেশি। সেই কারণে বেশিরভাগ গ্রাহকের পছন্দের নেটওয়ার্ক হলো জিও। ভারতবর্ষের ৫০ কোটিরও বেশি গ্রাহক জিও নেটওয়ার্কের সুবিধা নিচ্ছেন।

 

কারা ফ্রি রিচার্জ পাবেন  Jio Free Recharge

যে সমস্ত গ্রাহকেরা BSNL Airtel Vodafone বিভিন্ন কোম্পানির সিম ব্যবহার করেন, তারা যদি তাদের পুরনো BSNL Airtel Vodafone সিম কার্ডটিকে পোর্ট করে অর্থাৎ MNP করে জিওতে আসেন তাহলেই আপনাকে এক মাসের ফ্রিতে রিচার্জ (Jio Free Recharge) করে দেবে জিও। জিওর এই প্ল্যান এর মধ্যে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং প্রতিদিন ১০০ টি করে SMS এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটার সুবিধা। এবং এই প্লানের বৈধতা হলো ২৮ দিন।

 

কিন্তু সবাই তো আর প্রতিমাসে বেশি টাকা খরচ করে রিচার্জ করতে পারেনা। তাই গ্রাহকদের কথা মাথায় রেখে চালু করা হলো এই কয়েকটি রিচার্জ প্লান। তবে এক্ষেত্রে যথার করবে ২৩৯, ২৯৯ এবং ৩৯৫ টাকার প্লানের বিশেষ ঘোষণা করেছেন এই কোম্পানি। তবে এই প্ল্যান গুলি পোস্টপেইড সুবিধাভোগীদের জন্য।

 

২৩৯ টাকার রিচার্জ প্ল্যান / 239 Jio Recharge Plan

জিওর এই ২৩৯ টাকার প্ল্যানটি 4G এবং 5G দুই ধরনের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য। ২৩৯ টাকার রিচার্জ প্ল্যান এর মধ্যে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি করে ডেটার সুবিধা। এবং এই প্লানের বৈধতা হলো ২৮ দিন। ব্যবহারকারীদের কাছে এটি কম দামে অত্যন্ত সুবিধা জনক একটি প্ল্যান।

 

299 টাকার রিচার্জ প্ল্যান / 299 Jio Recharge Plan

জিওর এই ২৯৯ টাকার প্ল্যানটিও 4G এবং 5G দুই ধরনের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য। ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান এর মধ্যে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং প্রতিদিন ১০০ টি করে SMS এবং প্রতিদিন 2GB করে ডেটার সুবিধা। এবং এই প্লানের বৈধতা হলো ২৮ দিন। ব্যবহারকারীদের কাছে এটি কম দামে অত্যন্ত সুবিধা জনক একটি প্ল্যান। বিশেষ করে 5G নেটওয়ার্ক ব্যবহারকারী গ্রাহকদের জন্য।

 

৩৯৫ টাকার অফার প্ল্যান  / Jio Recharge Offer

এই প্ল্যানটি যে সমস্ত গ্রাহকদের জিও কোম্পানি থেকে অফার দেওয়া হবে শুধুমাত্র তারাই সুবিধা নিতে পারবেন। এই প্ল্যানটির এই প্ল্যানটি 4G এবং 5G উভয় নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এবং এই প্লান্টিক বৈধতা আপনি পাবেন ৮৪ দিন। প্রতিদিন আল আনলিমিটেড কলিং এর সুবিধা এবং মোট ১০০০ টি SMS এবং মোট 6GB ডেটা। এই প্ল্যানে আপনি আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা পাবেন না।যারা দীর্ঘমেয়াদি প্লান চান কিন্তু ইন্টারনেটের ব্যবহার কম করেন, তাদের জন্য এটি। Jio Free Recharge 2024

 

• নিবন্ধটি ভালো লাগলে অবশ্যই বন্ধু বান্ধবের সাথে শেয়ার করুন। এছাড়াও বিভিন্ন সরকারি প্রকল্প সম্পর্কে সবার আগে জানার জন্য wbsainblog.com আমাদের ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন

 

✅ আরো গুরুত্বপূর্ণ আপডেট

✅   Online Shopping Best Website

  অনলাইনে পণ্য কেনাকাটার জন্য সেরা ওয়েবসাইট

 

✅  এইরকম নিত্যনতুন বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প চাকরি শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপটেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে পারেন।

 

 

LIKE IT? SHARE IT?
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Scroll to Top
WB SAIN BLOG