WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Gold Price today Kolkata – কমে গেল 22 ক্যারেট সোনার দাম! সোনা কিনলেই অতিরিক্ত ছাড় পাবেন। সোনার দাম রুপোর দাম আজকে কত জানুন।

Gold Price today Kolkata - কমে গেল সোনার দাম! সোনা কিনলেই অতিরিক্ত ছাড় পাবেন। সোনার দাম রুপোর দাম আজকে কত জানুন। WB SAIN BLOG

Gold Price today Kolkata : নতুন বছরের শুরুতেই আবারো সস্তা সোনার গয়না। মাসের শুরুতেই ফের অবাক করা পতন হলো (Gold Price) সোনার দামে। শীতের মৌসুমে এখন এদিক-ওদিক ঘুরতে যাওয়া প্রায় লোকের লেগেই আছে। এছাড়া বিভিন্ন দিকে নানান উৎসব শুরু হয়েছে। স্বাভাবিকভাবে এই সময়ে বেশি পরিমাণের গয়না গাটি কিনে থাকেন মানুষ। সম্প্রতি সোনার দাম নিম্নমুখী হওয়ায়, স্বপ্ন পূরণ হতে চলেছে সবার।

Hallmark Gold Price today Kolkata

পশ্চিমবঙ্গে সোনার দামের (Gold Price) যে পরিমাণ হারে হ্রাস ঘটেছে তা গত সপ্তাহে তুলনায় বেশ অনেকটাই। আজ সকালের রাজ্যের বিভিন্ন শহরে সোনা রুপার গয়নার যে রেট চাট তা তুলে ধরবো আজকের এই প্রতিবেদনে। জেনে নিন আপনার শহরে আজকে কত হলো সোনার দাম (Gold Price Today) । যে কোনো রকম অনুষ্ঠানে যাওয়ার জন্য আমাদের পছন্দ সোনার গয়না। কিন্তু এই সোনার দাম শুনলেই তো মানুষের চোখ কপালে উঠে। তাই কিছু লোক অগোতায় দুধের স্বাদ ঘোলে মেটানোর চেষ্টা করে।

আর তাদের একমাত্র ভরসা সিটি গোল্ড বা ইমিটেশনের গয়না। গত বছর অর্থাৎ অক্টোবর নভেম্বরের দিকে সোনার দাম হয়েছিল অনেকটাই নিম্নমুখী। তারপর আবার এক মাস আগে ফির অত্যন্ত চড়া হয়েছিল সোনার দাম কিন্তু বর্তমানে আবার দাম কমেছে সোনা ও রুপার অলংকারে। মাল্টি কমিউনিটি অ্যাকসেন্ট রেট এর তালিকা অনুসারে গত কয়েকদিনের চেয়ে অনেকটাই হ্রাস পেয়েছে হলুদ ধাতুর দাম।

24 Carat Hallmark Gold Price today Kolkata / ২৪ ক্যারেট সোনার দাম

আজ কলকাতায়, বুধবার ১০ জানুয়ারি ২০২৪ তারিখে জিএসটি এবং টিসিএস বাদ দিয়ে ১০ গ্রাম ওজনের ২৪ ক্যারেটের খুচরা সোনার দাম (Gold Price today Kolkata) আছে ৬৩,১০০ টাকা। ১ গ্রাম সোনার দাম ৬,৩১০ টাকা। ২৪ ক্যারিট ১০০ গ্রাম খুচরো পাকা সোনার দাম ৬৩১০০০ টাকা। অন্যদিকে আজ জিএসটি এবং টিসিএস বাদে ১০ গ্রাম ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম ৬২৮০০ টাকা। সেখানে ১ গ্রাম সোনার দাম ৬২৮০ টাকা। ২৪ কোটি ১০০ গ্রাম পাকা সোনার দাম ৬,২৮০০০ টাকা।

গত গতকাল মঙ্গলবার ৯ জানুয়ারি ১০ গ্রাম ওজনের ২৪ ক্যারেটের খুচরা সোনার দাম (Gold Price today Kolkata) ছিল ৬৩,০৫০ টাকা। ১ গ্রাম সোনার দাম ৬,৩০৫ টাকা। ২৪ ক্যারিট ১০০ গ্রাম খুচরো পাকা সোনার দাম ৬৩০৫০০ টাকা। অন্যদিকে জিএসটি এবং টিসিএস বাদে ১০ গ্রাম ২৪ ক্যারেট পাকা সোনার বাটের দাম ৬২,৭৫০ টাকা। সেখানে ১ গ্রাম সোনার দাম ৬২৭৫ টাকা। ২৪ কোটি ১০০ গ্রাম পাকা সোনার দাম ৬,২৭,৫০০ টাকা।

22 Carat Hallmark Gold Price today Kolkata / ২২ ক্যারেট সোনার দাম

বুধবার ১০ জানুয়ারি ২০২৪ তারিখে জিএসটি এবং টিসিএস বাদ দিয়ে ১০ গ্রাম ওজনের ২২ ক্যারেটের সোনার দাম (Gold Price today Kolkata) আছে ৬০০০০ টাকা। এক গ্রাম সোনার দাম ৬০০০ টাকা। ২২ ক্যারিট ১০০ গ্রাম খুচরো পাকা সোনার দাম ৬০০০০০ টাকা (gold price)। গত গতকাল মঙ্গলবার দিয়ে ১০ গ্রাম ওজনের ২২ ক্যারেটের সোনার দাম আছে ৫৯,৯৫০ টাকা। এক গ্রাম সোনার দাম ৫,৯৯৫ টাকা। ২২ ক্যারিট ১০০ গ্রাম খুচরো পাকা সোনার দাম ৫,৯৯,৫০০ টাকা। গত গতকাল সোমবার ১০ গ্রাম ২২ ক্যারেট হলমার্ক গয়নার দাম ছিল ৬০৩৫০ টাকা। সেদিন ১ গ্রাম ২২ ক্যারেট হলমার্ক সোনার গয়নার দাম ছিল ৬০৩৫ টাকা।

গত শুক্রবারে ১০ গ্রাম ২২ ক্যারেট হলমার্ক গয়নার দাম ছিল ৬০৪৫০ টাকা। সেদিন ১ গ্রাম ২২ ক্যারেট হলমার্ক সোনার গয়নার দাম ছিল ৬০৪৫ টাকা। তার আগে সম পরিমাণ সোনার দাম চার জানুয়ারিতে ছিল ছিল ৬০৮৫০ টাকা। জানুয়ারি ৩ তারিখে সমপরিমাণ সোনার দাম ছিল ৬১ হাজার ১৫০ টাকা।

Rupa Price today Kolkata / রুপোর দাম

10 January 2024 : সোনার দাম যখন বৃদ্ধি পায় রুপোর দামও তখন বাড়তে থাকে অর্থাৎ রুপোর দরসনার সঙ্গে তাল মিলিয়ে চলে। আজ কলকাতায়, বুধবার ১০ জানুয়ারি ২০২৪ তারিখে প্রতি কেজি রুপোর বাটের দাম ৭২ হাজার ২00 টাকা। এবং প্রতি কেজি খুচরো রুপোর দাম ৭২৩০০ টাকা।
গতকাল মঙ্গলবার ৯ জানুয়ারি ২০২৪ তারিখে প্রতি কেজি রুপোর বাটের দাম ৭১ হাজার 900 টাকা। এবং প্রতি কেজি খুচরো রুপোর দাম ৭২ হাজার টাকা। এক্ষেত্রে রুপোর দাম কালকের বাজারদর থেকে আজকে ৩০০ টাকা বেশি।

নিবন্ধটি ভালো লাগলে অবশ্যই বন্ধু বান্ধবের সাথে শেয়ার করুন। এছাড়াও বিভিন্ন সরকারি প্রকল্প সম্পর্কে সবার আগে জানার জন্য wbsainblog.com আমাদের ওয়েবসাইটে নিয়মিত প্রবেশ করুন

✅  এইরকম নিত্যনতুন বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প চাকরি শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট পেতে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপটেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
LIKE IT? SHARE IT?
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Scroll to Top
WB SAIN BLOG